মনের মানুষ
- অরুণ কারফা ২৭-০৪-২০২৪

আমার মনের কোণে দঁড়িয়ে আছে যে
আনতে চাই তারে সদর দোরে
সে কি আসবে, নাকি আসবে না
এই ভেবে জর্জ্জরিত ভিতরে ভিতরে।
এই যে দোলাচল মনের মাঝে
এর কারণ মনে হয় আমার মনোভাব
বুঝেও তারে বুঝি না কেন যে
বোঝাপড়ার রয়েছে বড্ড অভাব।
অথচ দুজনার মাঝে এত মিল
একে চাই না অপরকে করতে বিরক্ত
দুজনেই বুঝি আজকের যুগে
মনের মানুষ পাওয়া কি শক্ত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।